ডা. আজাদ খান, ষ্টাফ রিপোর্টার, জামালপুর: সৌন্দর্য ও আভিজাত্যের অপূর্ব মিশেলে জামালপুরে সুইটেক্স এর সেলস ও ডিসপ্লে সেন্টারের শুভ উদ্বোধন করা হয়েছে। জামালপুরের নারী সুচশিল্পীদের উৎপাদিত দেশিয় কাপড়গুলো বাজারজাতকরনের লক্ষ্যে শনিবার সন্ধ্যায় শহরের বেলটিয়ায় এ সেলস ও ডিসপ্লে সেন্টারটির শুভ উদ্বোধন করা হয়। ফিতা কেটে সুইটেক্স সেলস ও ডিসপ্লে সেন্টারটির শুভ উদ্বোধন করেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি ও সুইটেক্স এর ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমান বাপ্পী।

নিত্যনতুন ও আরামদায়ক এবং দেশির কাপড়কে প্রাধান্য দিয়ে সেলস সেন্টারটি স্থাপন করা হয়েছে। যেখানে সকল বয়সের মানুষ তাদের পছন্দের রুচিশীল কাপড় কেনাকাটা করতে পারবেন। নিজস্ব ডিজাইনারদের নকশায় তৈরি এসব পোশাক এখানে পাইকারি ও খুচরা পাওয়া যাবে।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জামালপুর সদর আসনের সংসদ সদস্য আলহাজ্ব ইঞ্জিনিয়ার মোঃ মোজাফফর হোসেন সিআইপি, পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ, সরকারি আশেক মাহমুদ কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মুজাহিদ বিল্লাহ ফারুকী, পৌর মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মির্জা সাখাওয়াতুল আলম মনি, জামালপুর জেনারেল হাসপাতালের সহকারি পরিচালক ডাঃ মাহফুজুর রহমান সোহান ও পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ প্রমুখ।